আজ-  ,


সময় শিরোনাম:

শ্রীমঙ্গলে মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণ শুরু

সালেহ আহমদ (স’লিপক):

দেশের তৃনমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের নিয়ে মাসব্যাপি শ্রীমঙ্গল উপজেলায় ফুটবল প্রশিক্ষণ শুরু হয়েছে।

সোমবার (২২ জানুয়ারী) জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং শ্রীমঙ্গল উপজেলায় অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের নিয়ে মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণ ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয় ।

ফুটবল প্রশিক্ষণে মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া ক্লাব ও ক্রীড়া একাডেমীর ৪০ জন বালক অংশগ্রহণ করছে। ফুটবল প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বি লাইসেন্সপ্রাপ্ত জেলা ফুটবল কোচ সালেহ আহমদ। ফুটবল প্রশিক্ষণের জন্য প্রশিক্ষণার্থীদের মাঝে জেলা ক্রীড়া অফিস কর্তৃক ক্রীড়া সামগ্রী ও জার্সি বিতরণ করা হয়।

শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলাউর রহমান এর সভাপতিত্বে ফুটবল প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া আহমদ, মৌলভীবাজার জেলা ফুটবল এসোসিয়েশন সহ-সভাপতি রায়হান আহমদ।

মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণ অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ ও শ্রীমঙ্গল উপজেলার বিশিষ্ট ক্রীড়ানুরাগী ব্যক্তিগন উপস্থিত ছিলেন।